তোমার জন্য
- মিলটন হাঁসদা - একুল - ওকুল ২৮-০৪-২০২৪

আমি শিল্পী হবো- যদি তুমি হও সেই ছবিটা, যে ছবিতে তোমার আমার স্মৃতি থাকবে গাঁথা। আমি কবি হবো- যদি তুমি হও সেই কবিতা, যে কবিতায় আমি কৃষ্ণ তুমি আমার রাধা। হৃদয়ের খাঁচায় বন্দী রাখবো- তোমার হৃদয়ের পাখিটা, যে পাখিটা সারাক্ষন আমায় বলবে প্রেমের কথা। এক কথার শেষ কথা- তোমায় অনেক ভালোবাসি, অপেক্ষা করবো তোমার জন্য বয়স হয়বা যদিও আঁশি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।